Homeবিনোদনএবার ওয়েব সিরিজে অভিনয় করছেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

বিনোদন ডেস্ক, নাটোর নিউজ:‘আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। এমনই খবর মিডিয়াপাড়ায় সাড়া জাগিয়েছে। মানসিকভাবে তিনি এ ব্যাপারে প্রস্তুতি নিচ্ছেন বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন তিনি ওয়েবসিরিজ অভিনেতা হবেন।

জানা গেছে চলচ্চিত্র’ সমাজ পরিবর্তনের শক্তিশালী হাতিয়ার উল্লেখ করে বৈদেশিক ডিজিটাল প্লাটফর্মের আগ্রসন ঠেকাতে সরকার দেশী প্লাটফর্ম গড়ে তুলতে স্টার্টআপ বাংলাদেশ সর্বাত্মক সহযোগিতা করবে বলে জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

গত বুধবার রাতে জনপ্রিয় লেখক রাহিতুল ইসলামের উপন্যাস থেকে নির্মাতা ভিকি জাহেদের টেলিফিল্ম ‘চরের মাস্টার’ টেলিফিল্মটির নির্মাতা এবং কলা-কুশলীদের সঙ্গে ভার্চুয়াল আড্ডায় প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে এমনটাই জানিয়েছেন প্রতিমন্ত্রী। বিকাশ নিবেদিত বঙ্গ বব এর সিজন-১ এ মুক্তির অপেক্ষায় থাকা এই চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টদের নানা প্রশ্ন করে তাদের অনুভূতির কথাও শোনেন পলক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রিয়াঙ্কা চৌধুরির। আলোচনায় অংশ নেন অভিনেতা খায়রুল বাসার, পরিচালক ভিকি জাহিদ। সংযুক্ত ছিলেন গুণী অভিনেতা মাসুম আজিজ।

অনুষ্ঠানে গ্রাম পর্যায়ে ইন্টারনেট সুবিধা ও সরকারের বিভিন্ন প্রশিক্ষণের ফলেই একজন চরের মাস্টারের বাস্তব জীবনের এই গল্পটি লিখতে পেড়েছেন বলে জানান রাহিতুল ইসলাম রুয়েল।

ভার্চুয়াল এই আড্ডার এক পর্যায়ে হাইটেক পার্ক, গেমিং সেক্টর নিয়ে জয় ও সাফল্যের গল্প নিয়ে একটি ওয়েব ফিল্ম তৈরির প্রস্তাব রাখেন চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু। অপরদিকে সরকারের সাফল্যের গল্প নিয়ে বঙ্গ একটি চলচ্চিত্র নির্মাণের আগ্রহ প্রকাশ করে সেখানে ‘সুদর্শন মন্ত্রী’ পলককে মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন বঙ্গ বিডির ইয়াসির আরাফাত।

প্রতিউত্তরে আগামীতে সমাজ পরিবর্তনের স্বার্থেই ওয়েব টেলিফিল্মে অভিনয় করায় সম্মতি জ্ঞাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, আমি সময় ও সুযোগ থাকলে এই প্রস্তাব আনন্দের সঙ্গে গ্রহণ করবো। আমি মানসিক ভাবে প্রস্তুতি নিচ্ছে। একইসঙ্গে যমুনার যে চর নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে সেখানকার সবগুলো চরে একটি করে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য তালিকা প্রস্তাব করেন প্রতিমন্ত্রী।

কৈশরে দেখা ‘গান্ধি’ চলচ্চিত্র নিজের জীবনকে দারুণ ভাবে প্রভাবিত করেছে বলে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

জনপ্রিয়তা ও সমাজ পরিবর্তনের অনুঘটক হিসেবেই উপন্যাসটিকে ওয়েব ফিল্মে রূপান্তর করা হয়েছে বলে জানান বঙ্গ বিডি’র প্রতিষ্ঠাতা সিইও আহাদ মোহাম্মাদ ভাই এবং প্রধান পরিচালন কর্মকর্তা ফাইয়াজ তাহের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments