Homeঅর্থনীতিমানুষের কল্যাণে নিরলস কাজ করে বাগাতিপাড়া "সাইলকোনা কল্যান তহবিল"

মানুষের কল্যাণে নিরলস কাজ করে বাগাতিপাড়া “সাইলকোনা কল্যান তহবিল”

মানুষের কল্যাণে নিরলস কাজ করে “সাইলকোনা কল্যান তহবিল”
, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ অসহায় গরীব দুঃখী মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে নাটোরের বাগাতিপাড়ার সেচ্ছাসেবী সংগঠন “সাইলকোনা কল্যান তহবিল”। এটি একটি অলাভজনক, সামাজিক ও সেবামূলক সংগঠন। মানবিক উন্নয়ন, সু-শৃঙ্খল ও মাদকবিহীন সমাজ গঠনের একমাত্র উদ্দেশ্য এই সংগঠনটির। গুটি কয়েকজন স্বেচ্ছসেবী নিয়ে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের সাইলকোনায় এর যাত্রা শুরু হয় ২০২০ সালের ১৪ এপ্রিল। বর্তমানে এই সংগঠনের স্বচ্ছাসেবীর সংখ্যা এক শতাধিক।
সংগঠনের প্রধান উদ্যোগতা ও সমন্বয়ক মোঃ জিন্দার হোসেন, দৈনিক আমার কে জানান, তাদের এই ক্ষুদ্র সংগঠনটি নিয়মিত রক্তদান, করোনা সঙ্কটময় মুহূর্তে, মাক্স বিতরণ, অসহায়, দুস্থদের বিভিন্নভাবে সহযোগিতা করা সহ প্রতি ঈদে অসহায়, গরীবদের মধ্যে চিনি, আটা, দুধ, লাচ্চা, সেমাই, নুডুলস্, বাদাম, কিসমিস বিতরণ করে। এবারও ২২৩ টি পরিবারের মাঝে ঈদ উপহার ববিতরণ করেছে। গরীব বাবার মেয়ের বিয়েতে সহযোগিতা, অগ্নিকাণ্ডে বাড়ি পুড়ে যাওয়া, অসুস্থ কে ঔষধ ও চিকিৎসাসেবা প্রদান করে এই স্বেচ্ছসেবী সংগঠনটি। সেবামূলক কার্যক্রমের মাধ্যমে একটি মানবিক সমাজ গড়ে তোলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠনটির যুবক সদস্যরা। সংগঠনের যুবক স্বেচ্ছাসেবীরা সু-শৃঙ্খল ও মাদকবীমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বলে জানান জিন্দার।
সু-দৃষ্টি ও সকল ভালো পরামর্শের মাধ্যমে তারা যেনো “সাইলকোনা কল্যান তহবিল” সংগঠনটির পাশে দাড়িয়ে তাদের কাজ ও পথকে সু-দীর্ঘ করেন সেজন্য সমাজের অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গদের উদার্ত আহ্বান জান সংগঠনের সেচ্ছাসেবীরা।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments