Homeজেলাজুড়েনাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার মামুন করোনা আক্রান্ত

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার মামুন করোনা আক্রান্ত

নলডাঙ্গা, নাটোর নিউজ:  নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন করোনা আক্রান্ত হয়েছেন। আজ সোমবার (২৪ মে) তিনি নাটোর সদর হাসপাতালে নমুনা প্রদান করলে তার ফলাফল পজিটিভ আসে।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, নলডাঙ্গা উপজেলা নিবার্হী অফিসার আব্দুল্লাহ আল মামুন গতকাল থেকে হালকা কাশি এবং জ্বরে ভুগছিলেন, এমত অবস্থায় আজ সকালে তিনি নাটোর সদর হাসপাতালে নমুনা প্রদান করেন এবং ফলাফলে করোনা পজিটিভ আসে তার।

নলডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, হালকা কাশি এবং জ্বর ছাড়া তার আর কোন ধরনের সমস্যা হয়নি এবং তার অবস্থা স্থিতিশীল বলে তিনি নিশ্চিত করেছেন। তিনি সকলের কাছে তার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন। ফলাফলের পর থেকেই তিনি বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন এবং সকল স্বাস্থ্যবিধি মেনে চলছেন বলেও নাটোর নিউজ এর কাছে জানান তিনি।

এ নিয়ে নাটোরে গত ২৪ ঘণ্টায় মোট ১৭ জনের করোনা শনাক্তের খবর পাওয়া যায়। তাদের মধ্যে একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২২ জনে। জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৫৪ জন।

নাটোর নিউজ পরিবারের পক্ষ থেকে ইউএনও আব্দুল্লাহ আল মামুনের সুস্থ্যতা কামনা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments