Homeআইন আদালতনাটোরে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে মারপিট করলো এমপি শিমুলের ভাগ্নে

নাটোরে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে মারপিট করলো এমপি শিমুলের ভাগ্নে

নাটোর নিউজ: নাটোরে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহি প্রকৌশলী আবু রায়হানকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্ শফিকুল ইসলাম শিমুলের ভাগ্নে এবং সেচ্ছাসেবকলীগ নেতা নাফিউল ইসলাম অন্তরের বিরুদ্ধে। নাফিউল আলম অন্তরের বাবা মীর আমিরুল ইসলাম জাহান পানি উন্নয়ন বোর্ডের একজন ঠিকাদার এবং নাটোর জেলা আওয়ামীলীগের কোশাধ্যক্ষ।

পুলিশ জানায়, সোমবার বিকেলে ঠিকাদারি কাজের মান নিয়ে মীর আমিরুল ইসলাম জাহানের সাথে কথা বলার প্রকৌশলীর উপর চড়াও হয় পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার ছেলে আমিরুল ইসলাম জাহানের ছেলে এবং নাটোর পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাফিউল ইসলাম অন্তর।

এসময় প্রকৌশলী আবু রায়হানকে কিল-ঘুষি মারে নাফিউল ইসলাম অন্তর।  এতে প্রকৌশলী আবু রায়হানের ঠোঁট কেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীরা।

পরে সোমবার রাতে নাফিউলকে আসামি করে সরকারি কাজে বাধা এবং কমকর্তাকে মারধরের অভিযোগে নাটোর থানায় মামলা দায়ের প্রকৌশলী আবু রায়হান।

ভুক্তভোগী নির্বাহি প্রকৌশলী আবু রায়হান জানান, পানি উন্নয়ন বোর্ডের ভবনের টাইলস্ লাগানোর কাজ করছেন ঠিকাদার আমিরুল ইসলাম জাহান। সেখানে সিডিউল মোতাবেক মানের টাইলস্ লাগাতে বললে ঠিকাদার লাগাতে অস্বীকৃতি জানায়। সোমবার এসব বিষয়ে অফিসে এসে কথা বলতে চায় ঠিকাদার।  এসময় অকথ্যা ভাষায় গালিগালাজ করতে থাকে ঠিকাদার আমিরুল ইসলাম। পরে গালিগালাজ না করে ভদ্রভাবে কথা বললে ঠিকাদারের ছেলে নাফিউল ইসলাম অন্তর উত্তেজিত হয়ে কিলঘুষি মারতে থাকে। এতে ঠোঁট কেটে রক্তপাত ঘটে এবং হাত, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পায়।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কর্তব্যরত অবস্থায় সরকারি কর্মকর্তার উপর হামলা কোন ছাড় দেয়া হবেনা। সরাকারী কাজে বাঁধা প্রদান, মারধর এবং হত্যার হুমকির কথা উল্লেখ করে প্রকৌশলী আবু রায়হান মামলা করেছেন। আসামীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments