Homeউত্তরবঙ্গলকডাউনে বাসায় প্রাইভেট পড়ানোর অপরাধে শিক্ষকের জরিমানা

লকডাউনে বাসায় প্রাইভেট পড়ানোর অপরাধে শিক্ষকের জরিমানা

তৌহিদ.নওগাঁ, নাটোর নিউজ:  নওগাঁর রাণীনগরে চলমান কঠোর লকডাউনের মধ্যেই নির্দেশনা অমান্য করে বাসায় প্রাইভেট পড়ানোর সময় পৃথক অভিযানে দুই শিক্ষকের জরিমানা করা হয়েছে। রবিবার সকাল ১১টা নাগাদ উপজেলা সদর ও ত্রিমোহনী বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। এছাড়া অন্যান্য ঘটনায় আরো ১৩ জনকে ৭হাজার ২শ’টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট রাণীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল ইসলাম জানান, চলমান লকডাউনের মধ্যেও সরকারের বিধি নিষেধ অমান্য করে ত্রিমোহনী বাজারে শিক্ষক আওলাদ হোসেন বাসায় শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় শিক্ষক আওলাদ হোসেনের বাসায় হানা দিলে দেখতে পান প্রায় ১৫/২০ জন শিক্ষার্থীকে প্রাইভেট পড়াচ্ছেন। সরকারী নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর কারনে শিক্ষক আওলাদ হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর একই ঘটনায় সদরের শিক্ষক পলাশ হোসেন এর বাসায় অভিযান চালিয়ে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অপর দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, চলমান লকডাউনে মাস্ক না পড়া, বিধি ভঙ্গ করে দোকান খোলা এবং বিনা প্রয়োজনে রাস্তায় গাড়ী নিয়ে বের হওয়া ও চলাচল করায় উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ১৩ জনকে ৭হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments