Homeউত্তরবঙ্গনওগাঁ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী'র ইন্তেকাল

নওগাঁ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী’র ইন্তেকাল

তৌহিদ, নওগাঁ, নাটোর নিউজ:- নওগাঁ জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক ও জেলা জজ কোটের সাবেক পিপি এডভোকেট সুলতান মাহমুদ চৌধুরী ইন্তেকাল করেছে ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (৫ জুলাই) সকালে তার গ্রামের বাড়ি জেলার পত্নীতলা উপজেলার খিরশিনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলেন ৮১ বছর।

জেলা বিএনপির সদস্য ও সুলতান মাহমুদ চৌধুরীর ভাতিজা খাজা নাজিবুল্লাহ চৌধুরী বাংলানিউজ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকালে বার্ধক্যজনিত কারণে ওনার মৃত্যু হয়৷ বর্ণাঢ্য জীবনী একজন আইনজীবী হিসেবে অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে গেছেন তিনি। নওগাঁ জর্জ কোর্টের গর্বিত ও সফল পিপি ছিলেন। রাজনৈতিক জীবনেও ছিলেন অত্যন্ত পরিচ্ছন্ন এবং জনপ্রিয়।

তিনি নওগাঁ জেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা জেনারেল সেক্রেটারি ছিলেন দীর্ঘদিন যার হাতে সুদৃঢ় হয়েছিল আজকের এই নওগাঁ জেলার বিএনপি। মরহুমের নামাজে জানাজা আজ বাদ জোহর তার নিজ গ্রামে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে ওনার মৃত্যুতে বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জেলা বিএনপি গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments