Homeজেলাজুড়েনাটোরে অসহায় শিল্পী মমতাজের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক শামীম আহমেদ

নাটোরে অসহায় শিল্পী মমতাজের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক শামীম আহমেদ

নাটোর নিউজ: নাটোরের অসহায় শিল্পী মমতাজ বেগমের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে দাঁড়ালেন জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে আমন্ত্রণ জানানো হয় অভিনয় শিল্পী মমতাজ বেগমকে। এসময় জেলা প্রশাসক শামীম আহমেদ শিল্পী মমতাজ বেগমের খোঁজ খরব জানতে চান এবং তাকে ৫ হাজার টাকার আর্থিক অনুদানের চেক ও এক মাসের খাদ্য সামগ্রী প্রদান করেন।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সাংস্কৃতিক মন্ত্রণালয়ে যোগাযোগ করে অসচ্ছল সংস্কৃতি শিল্পীর তালিকায় যাতে তার নাম আসে সেই ব্যবস্থা করা হবে।এবং অভিনয়শিল্পী মমতাজকে যেকোনো প্রয়োজনে প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন মো. নাদিম সারওয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মো. আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), মো. সালাহ উদ্দীন আল ওয়াদুদ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধের সময় পরিবারের সঙ্গে ভারতের বালুরঘাটে শরণার্থী ক্যাম্পে আশ্রয় গ্রহণ করেছিলেন তিনি। দেশের প্রতি ভালোবাসা থেকে সেখানেও করেছিলেন অভিনয় দেশের সেবার জন্য।

বালুরঘাটে তৎকালীন সময়ে পুলিশে কর্মরত সাংস্কৃতিক কর্মী সুবল সরকার‘এর সহযোগিতায় বালুরঘাট, কোলকাতা, শিলিগুড়ি, মুর্শিদাবাদের প্রত্যন্ত অঞ্চলে মঞ্চনাটকে অভিনয় করেছেন শরণার্থী খাদ্য সংগ্রহের জন্য।

১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে অবদান রাখা বর্তমানে নিঃসঙ্গ, অসহায়, অসচ্ছল, প্রবীণ এই অভিনয় শিল্পীর পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসক শামীম আহমেদ‘এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন নাটোরের সুশীল সমাজের নাগরিকরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments