Homeগুরুত্বপূর্ণনাটোরে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪১ জন 

নাটোরে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪১ জন 

নাটোরে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪১ জন

নাটোর নিউজ:
গত ২৪ ঘন্টায় নাটোরে করোনা ও উপসর্গে ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে নাটোরের দুই ব্যক্তি রয়েছেন। এতে জেলায় মোট মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়ালো ৭ জনে। এদিকে নাটোরের মৃতদের মধ্যে ২ জন করোনায় ও ৩ জন উপসর্গে। এসময় নতুন করে ১৪১ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৬০ জনের। সংক্রমনের হার ২৫.১৭ শতাংশ।

এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৬৩৫২ জন। সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৯ জন। সুস্থ হয়েছেন ২৬৭০ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫৬৮ জন । জেলায় এপর্যন্ত মোট মৃত্যু ১০৫ জন।

২৬ জুলাই ২০২১ রামেক হাসপাতাল করোনা আপডেট:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৮ জন করোনা পজেটিভ ও বাকি ৯ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে রাজশাহীর ১২ জন, নাটোরের ২ জন, নওগাঁর ১ জন, কুষ্টিয়ার ১ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন রয়েছেন। জুলাই মাসের ১ থেকে ২৬ তারিখ পর্যন্ত মৃত্যু ৪৫২ জন, পজিটিভ ১৩৬ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেলের ২টি আরটিপিসিআর ল্যাবে ৪৪৫ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ১৩৭ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৩০.৭৮ শতাংশ।

গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৪২ জন। হাসপাতালটিতে ৫১৩ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৯৯ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।

এদিকে জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে জেলার ৯টি উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৫০৮ জনের নমুনা পরীক্ষা করে পজিটিভ মিলেছে ২৬৭ জনের। শতাংশের হারে যা ১৭.৭০%।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments