Homeউত্তরবঙ্গনাটোরে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির বিভাগীয় সমাবেশ

নাটোরে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির বিভাগীয় সমাবেশ

নাটোরে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির বিভাগীয় সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, নাটোর.

নাটোরে অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রাজশাহী বিভাগীয় সমাবেশ। শহরের একটি কনভেনশন সেন্টারে শনিবার দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ছিলো।

অনুষ্ঠানে নাটোরের জেলা প্রশাসক মো: শামীম আহমেদ, ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মৌদুদুর রহমান কল্লোল, স্থানীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও সমিতির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন- দেশ জুড়ে ই-হোল্ডিং কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। রাজশাহী বিাগের কয়েকটি ভূমি অফিসে ইতোমধ্যেই প্রায় ৯৫ থেকে ৯৭ ভাগ হিসাব নম্বর ডিজিটাল সার্ভারে অন্তর্ভূক্তির কাজ সম্পন্ন হয়েছ। খুব শিগগিরিই শত ভাগে উন্নিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। পাশাপাশি ভূমিসেবা অনলাইনের আওতায় আনার পর মানুষের ভোগান্তি কমেছে ও এই খাত থেকে সরকারের রাজস্ব আদায় বেড়েছে বলেন তারা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আশরাফুল ইসলাম, ভূমি অফিসার্স কল্যাণ সমিতির যুগ্ম মহাসচিব সাইফুল ইসলাম, নাটোর জেলা কমিটির সাধারন সম্পাদক মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহীন ইসলাম, মহিলা সম্পাদক মঞ্জু রানী প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিভাগীয় মতবিনিময় ছাড়াও সমিতির নাটোর জেলা শাখার নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও অবসর প্রাপ্ত ভূমি সহকারী, উপসহকারী কর্মকর্তাদের সন্মাননা প্রদান করা হয়। দুপুরে প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিলো।

সম্মেলনে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা থেকে ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ও সদস্যরা অংশ নেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments