Homeউত্তরবঙ্গ১২ শ বস্তা সরকারি সার পাচারের সময় আটক -৬

১২ শ বস্তা সরকারি সার পাচারের সময় আটক -৬

নাটোর নিউজ: কালোবাজারী ও মজুদের উদ্দেশ্যে পাচারের সময় সরকারী আমদানীকৃত ১২০০ বস্তা সার ৩টি ট্রাক সহ ৬জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃস্পতিবার সন্ধার পর নাটোরের সীমান্ত বগুড়া জেলার বামিহাল গ্রামের গীন ফিল্ড এগ্রো লিমিটেড এর পাশে রানিহাট-বগুড়া সড়কে বসানো চেকপোষ্ট এলাকা থেকে ডিএপি সার ভর্তি ৩টি ট্রাক সহ ওই ৬ জনকে গ্রেফতার করা হয়। সিপিসি-২ র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃতে অভিযান চালিয়ে তাদের ৬জনকে গ্রেফতার করা হয়। পরে এঘটনায় শেরপুর থানায় একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার কাহালু উপজেলার গুরবিশা গ্রামের ট্রাক চালক মোঃ সবুর হোসেন, রুহুল আমিন (৩০), বগুড়া সদরের মালতিনগরের তানবির হোসেন (২৩) এবং তাদের সহকারী মোঃ ইমরান হোসেন (২৩), মোঃ রাকিব হোসেন (১৯) ও মোঃ বিশু (২২)।

নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে নাটোর হতে কতিপয় ব্যক্তি কয়েকটি ট্রাকে করে সরকারী আমদানীকৃত সার অবৈধভাবে কালোবাজারীর মাধ্যমে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে বগুড়া হয়ে অজ্ঞাত স্থানে পরিবহন করে নিয়ে যাচ্ছে। ওই তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শেরপুর উপজেলার বামিহালি গ্রামের গীন ফিল্ড এগ্রো লিঃ এর পাশে রানিহাট -বগুড়া সড়কে চেকপোষ্ট স্থাপন করে যানবাহনে তল্লাশী অভিযান চালানো হয়। এই অভিযানের সময় তিনটি ট্রাক ভর্তি সরকারী আমদানিকৃত ১২শ বস্তা সার সহ ৬ জনকে গ্রেফতার করা হয়।তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে সার পাচারের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments