Homeজেলাজুড়েগুরুদাসপুরনাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

নাটোর নিউজ:

নাটোর জেলার গুরুদাসপুর ও নলডাঙ্গা উপজেলায় বুধবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। নিহত জরিনা বেগম (৪৫) শিধুলী গ্রামের তাজের আলী ফকিরের স্ত্রী ও নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের শুকচানের ছেলে মোহাম্মদ আলীমুদ্দিন (৫২)। নাটোরের গুরুদাসপুর উপজেলার বোমপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় সকাল ৬টার দিকে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় পথচারী জরিনা বেগম নিহত হন।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী সেতু এলাকায় ঢাকাগামী মহিষ বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা পারাপারে দাঁড়িয়ে থাকা এক পথচারী জরিনা বেগমকে পিষে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়।

অপরদিকে, নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়িভাগ এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে পথচারী মোহাম্মদ আলীমুদ্দিনের মোটরসাইকেলটি পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নলডাঙ্গা থানার ওসি মোঃ শফিকুল ইসলাম জানান, সকাল সোয়া ১০টার দিকে একটি দ্রুতগামী মোটরসাইকেল পেছন থেকে আলিমুদ্দিন নামে এক পথচারীকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ভিকটিম আলীমুদ্দিনকে নলডাঙ্গা বিসমিল্লাহ ক্লিনিকে ভর্তি করে, সেখান থেকে তাকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। নাটোর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেল চালক ঘটনাস্থলে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে পুলিশ মোটরসাইকেলটি আটক করে নলডাঙ্গা থানায় নিয়ে যায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments