Homeজেলাজুড়েনাটোরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দরিদ্র অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

নাটোরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দরিদ্র অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

নাটোর নিউজ: নাটোরে অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্তী শেখ হাসিনার বিশেষ উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ ২৩ ফেব্র“য়ারি বুধবার দুপুর একটার দিকে শহরের কান্দিভিটায় অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার এর সভাপতিত্বে এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ (গুরুদাসপুর- বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ স¤পাদক আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, (নাটোর-নওগাঁ) সংরক্ষিত আসনের সংসদ সদস্য রতœা আহমেদ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ স¤পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নাটোর জেলা শাখার সাধারণ স¤পাদক শফিউল আজম স্বপন এর সঞ্চালনায় স্বেচ্ছাসেবক লীগ নাটোর জেলা শাখার আয়োজনে ৮০০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments