Homeজেলাজুড়েমিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে বড়াইগ্রামে সংবাদ সম্মেলন

মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে বড়াইগ্রামে সংবাদ সম্মেলন

নাটোর নিউজ বড়াইগ্রাম: মিথ্যা খবর প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বনপাড়া খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ  কর্তৃপক্ষ।রবিবার সকালে নাটোরের বড়াইগ্রামে ক্রেডিটের হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।একটি অনলাইন চ্যানেলে অত্র প্রতিষ্ঠানের সুনাম খুন্ন করার লক্ষে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বনপাড়া খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান সুব্রত রোজারিও বলেন ক্রেডিট ইউনিয়ন এর মূলধন তৈরি হয়েছে প্রতিটি খ্রিস্টান পরিবারের সদস্যদের সঞ্চিত টাকা দিয়ে। সদস্যদের টাকা দিয়েই এই জমি ক্রয় করা হয়েছে। প্রদীপ গমেজ স্বেচ্ছায় ক্রেডিট এর কাছে জমি বিক্রয় করেন, তাকে কোন প্রকার চাপ প্রয়োগ করা হয়নি শুধু তাই নয় প্রদীপ গমেজকে বিনা ভাড়ায় দুই বছর বসবাসের জন্য অনুমতি দেয়া হয়েছিল কিন্তু তারপরেও কিছু অসাধু ব্যক্তির প্ররোচনায় সে সত্য ঘটনা আড়াল করে মিথ্যা বানোয়াট ও মনগড়া একটি প্রতিবেদন তৈরির মধ্য দিয়ে বনপাড়া খ্রীষ্টান কো-অপারেটিভ তথা সমগ্র খ্রিষ্টান  সম্প্রদায়ের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
পরবর্তীতে উল্লেখিত বিষয়ে দায়িত্বজ্ঞানহীন সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার আহ্বানও জানান তিনি।
সংবাদ সম্মেলনে অত্র ক্রেডিট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবলু রেনাতোস কোড়াইয়া,সেন্ট জোসেফ স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক বেনেটিক্ট গমেজ,বনপাড়া ক্যাথলিক চার্চের পাল পুরোহিত ফাদার দিলীপ এস কস্তা,ক্রেডিট ইউনিয়নের সাবেক ভাইস চেয়ারম্যান মি.সেন্টু পল কস্তা,সাধারন সম্পাদক মিসেস শিল্পী ক্রুশ ও নির্বাহী প্রধান মি.পরিমল গমেজ উপস্থিত ছিলেন।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments