Homeজেলাজুড়েএমপি বকুলের ইফতারিতে মহিষের মাংস!

এমপি বকুলের ইফতারিতে মহিষের মাংস!

নাটোর নিউজ বাগাতিপাড়া: নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া ) আসনের এমপি শহিদুল ইসলাম বকুলের ইফতারিতে মহিষের মাংস দিয়ে তৈরি বিরিয়ানি পরিবেশন করা হয়। আজ ২৭ এপ্রিল বুধবার সন্ধ্যায় বাগাতিপাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই ইফতারির আয়োজন করেন তিনি। তবে মহিষের মাংস দিয়ে বিরানি রান্না করায় অনেকেই বিকল্প উপায় ইফতার সেরেছেন বলে জানিয়েছেন অনেক নেতাকর্মী। নাম প্রকাশ না করার শর্তে অনেকেই বলেছেন শুধু সনাতন ধর্মাবলম্বী নয় অনেকেই আছেন তারা মহিষের মাংস খান না। তাদের জন্য আলাদা কোনো ব্যবস্থা করা হয়নি। অনেকে ক্ষোভ প্রকাশ করে জানান, অসাম্প্রদায়িক চেতনার একটি দল বাংলাদেশ আওয়ামী লীগের ইফতার মাহফিলে এই ধরনের আয়োজন খুবই দুঃখজনক। ইফতারিতে অংশগ্রহণ করা এক কর্মী জানান, নাটোর থেকে সংসদ সদস্য রত্না আহমেদ নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি সহ বেশ কয়েকজন নেতৃবৃন্দ বিকল্প উপায় খাবার সংগ্রহ করে সেখানে অংশগ্রহণ করেছেন।

তবে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল জানিয়েছেন, মহিষের মাংসের বিরিয়ানি করা হলেও যারা মহিষের মাংস খান না তাদের জন্য সাদা খিচুড়ির ব্যবস্থা করা হয়েছিল। বাংলাদেশ আওয়ামী লীগের মত একটি দলের ইফতার মাহফিলে এ ধরনের আয়োজন কতটুকু যুক্তিসংগত, এমন প্রশ্ন করা হলে তিনি জানান, আমি মনেপ্রাণে অসাম্প্রদায়িক। এতে আমি খারাপ কিছু দেখি না।
উল্লেখ্য পবিত্র মাহে রমজান উপলক্ষে বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।
বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন (নাটোর-নওগাঁ) সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী প্রমূখ।
সভাপতিত্ব করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
উল্লেখ্য এর আগে লালপুরেও মহিষের মাংস দিয়ে বিরিয়ানি রান্না করে ইফতারিতে পরিবেশন করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments