Homeজেলাজুড়েসিংড়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২২ এর শুভ উদ্বোধন

সিংড়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২২ এর শুভ উদ্বোধন

সিংড়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২২ এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

মোঃ রাজু আহম্মেদ

আজ ২২ মে ২০২২ খ্রিস্টাব্দে সকাল ১০.০০ ঘটিকায় ভূমি সেবা সপ্তাহ-২০২২ এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে সিংড়া উপজেলা ভূমি অফিস প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে ভূমি সেবা সপ্তাহ-২০২২ এর শুভ উদ্বোধন করেন এম এম সামিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, সিংড়া। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-ইমরান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও অনুষ্ঠান শেষে ২৮০ জনের মধ্যে প্রায় শতাধিক ভূমিহিনদের মাঝে প্রধান মান্ত্রীর উপহার ঘরের নামজারী খতিয়ান ও দলিল বিতরণ করা হয়।

ভূমি সেবা সপ্তাহ-২০২২ এর শুভ উদ্বোধনের পর সম্মেলনকক্ষে এক প্রেস কনফারেন্স ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত প্রেস কনফারেন্সের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এম এম সামিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, সিংড়া। ।
উল্লেখ্য, ভূমি সেবা সপ্তাহে প্রদত্ত সেবাসমূহ হল: ই-নামজারি আবেদন গ্রহন অনলাইনে ভূমি কর আদায় সিএস/এসএ/ পর্চা প্রাপ্তির আবেদন এলএ কেসের ক্ষতিপূরণ চেক প্রদান ডিসিআর ও খতিয়ানের কপি প্রদান ও ভূমি সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য ও পরামর্শ প্রদান। #নাগরিক_সেবার_জন্য_ভিজিট_করুন: land.gov.bd ওয়েবসাইটে ও যেকোনো সেবা ও অভিযোগ জানাতে কল করুন ১৬১২২ নম্বরে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments