Homeগুরুত্বপূর্ণসিরাজগন্জে সড়ক দূর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

সিরাজগন্জে সড়ক দূর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

নাটোর নিউজ বাগাতিপাড়া: বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গার রামারচর এলাকায় পাথর বোঝাই ট্রাকের সাথে লেগুনার সংঘর্ষে নিহত নাটোরের ৫ কৃষি শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম। ঘাতক ট্রাকটি হাটিকুমরুল হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। গতরাত ২টার দিকে ওই দূর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে দুই জন মারা যায় আহত হন অন্তত আরো ৫জন।

নিহতরা হলেন,নাটোরের বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন(৩৫),আবুল হোসেনের ছেলে মনির হোসেন(৩৪),একই থানার বাঁশবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন(৩৫),ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর উপজেলার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী(৪০)।

এদিকে সড়ক দূর্ঘটনায় নিহতদের বাড়িতে চলছে শোতের মাতম।জীবিকার জন্য যাওয়া শ্রমিকদের এভাবে জীবন হারানো বেদনায় শোকাহতরা কোন ভাবেই মেনে নিতে পারছেন না এমন মৃত্যু। মরদেহগুলো বাড়িতে পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।স্বজনরা মুর্চ্ছা যাচ্ছিলেন শোকে। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কান্নায় ভাড়ী হয়ে উঠেছে এলাকার পরিবেশ।

নাটোরের বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে লেগুনাটি নাটোরের দিকে দিকে যাচ্ছিলো।লেগুনাটি হাটিকুমরুল -বনপাড়া মাহসড়কের রামারচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৬ জন আহত হন।আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে।পরে আহতদের মধ্যে চিকিৎসাধীন ভোরে একজন ও সকালে আরও এক জন মারা যান।দুর্ঘটনা নিহতদের পরিবারের কাছে মরদেহ হন্তান্তরের করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments