Homeগুরুত্বপূর্ণলালপুর থেকে নিখোঁজ ভ্যানচালক জংলি এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার

লালপুর থেকে নিখোঁজ ভ্যানচালক জংলি এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার

নাটোর নিউজ লালপুর: নাটোরের লালপুর থেকে নিখোঁজ ভ্যান চালক লিটন কুমার মন্ডলকে নাটোর সদরের জংলি এলাকা থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। আজ ৩১ মে সোমবার সকালে জংলি প্রাণ কোম্পানির কারখানার পাশে খোলা জায়গা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী। লিটন লালপুর উপজেলার আব্দুলপুর চংধূপৈল এলাকার সাধু মণ্ডলের ছেলে।

লিটনের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল রবিবার দুপুরে ব্যাটারি চালিত ভ্যান নিয়ে নাটোরের উদ্দেশ্যে রওনা হয় লিটন। দক্ষিণ বড়গাছা পৌঁছার পরেও তার পরিবারের সাথে কথা হয় লিটনের। এর পরেই থেকেই লিটনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের লোকজন বারবার চেষ্টা করেও তার সাথে কোনো যোগাযোগ করতে পারেনি। রাত্রি পর্যন্ত তারা লিটনের খোঁজ খবর না পেয়ে তারা আত্মীয়স্বজনের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ করতে থাকে। আজ সকালে জংলি এলাকার লোকজন লিটনকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রাণ কোম্পানির আমজাদ হোসেন মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে। তবে তার ভ্যান এবং মোবাইল ফোন পাওয়া যায়নি।

তার নিকট আত্মীয় জয়ন্ত কুমার দাস জানান, হয়তো ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যেই ছিনতাইকারীরা তাকে অচেতন করে ফেলে দিয়ে ভ্যান এবং মোবাইল ফোন নিয়ে সটকে পড়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments