Homeজেলাজুড়েলালপুরের ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের গণপদত্যাগের হুমকি

লালপুরের ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের গণপদত্যাগের হুমকি

লালপুরের ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের গণপদত্যাগের হুমকি
লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি বাতিল করে পুনরায় ত্যাগি নেতাকর্মীদের দিয়ে কমিটি গঠন না করলে গণপদত্যাগের হুমকি দিয়েছেন নেতাকর্মীরা।
মঙ্গলবার (৩১ মে) দুপুরে উপজেলার ওয়ালিয়া গ্রামে ওয়ালিয়া ইউনিয়ন যুবদল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হুমকি দেন নেতাকর্মীরা।
নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, পটল পরিবারের রাজনিতিকে ধ্বংস করার লক্ষে নীল নকশা তৈরী করে গত ২৯ মে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের একটি অগণতান্ত্রিক ও অরাজনৈতিক অথর্ব আহবায়ক কমিটি পাশ করেছে। যার আহবায়ক একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান ও ১ নং যুগ্ন আহবায়ক একজন অরাজনৈতিক ব্যক্তি তার আদি নিবাস সিরাজগঞ্জ জেলায় তারা ওয়ালিয়ায় ব্যাবসায়ী সূত্রে বসবাস করে। তার পরিবার ও সে কখনো বিএনপির রাজনিতি করেনি। এছাড়াও বাঁকি যুগ্ন আহবায়করাও কখনো বিএনপির দুসময়ে রাজপথে ছিলোনা। অথচ যারা পূর্বে বিএনপির দুঃসময়ের কান্ডারী ছিলো আওয়ামী লীগ সরকার দ্বারা বার বার নির্যাতন, গায়েবি মামলা ও ট্রাক পোড়ানো মামলায় কারা ভোগ করেছে তাদের বাদ দিয়ে অথর্ব লোক দিয়ে এই আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। সেই সঙ্গে আগামী ৭ দিনের মধ্যে গণতান্ত্রিক পন্থায় প্রকৃত বিএনপির ত্যাগী নেতা প্রভাষক জয়নাল আবেদীন কে আহবায়ক ও আব্দুর রহিম ও আউলিয়া হোসেন কে যুগ্ম আহবায়ক করে নতুন রুপে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠনের জোর দাবি জানায়। তা না হলে ওয়ালিয়া ইউনিয়ন যুবদল, বিএনপি, ছাত্রদলসহ সকল নেতাকর্মীরা গণপদত্যাগ করাসহ ওয়ালিয়ায় লালপুর থানা বিএনপির নেতাদের অবঞ্চিত ঘোষনা করে রাজপথে নেমে কঠোর থেকে কঠোরতম আন্দোলন করারও হুসিয়ারি দেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক জয়নাল আবেদীন, বিএনপি নেতা আমির হোসেন, আক্কাম আলী, যুবদল নেতা আউলিয়া, নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাজদার রহমান, উজ্জল, রাকিব হোসেন, লালপুর থানা যুবদলের সাবেক প্রচার সম্পাদ বিদ্যুৎ কুমার ঘোষ, টোকন আলী প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments