Homeগুরুত্বপূর্ণনলডাঙ্গায় দুর্বৃত্তের আগুনে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নলডাঙ্গায় দুর্বৃত্তের আগুনে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নাটোর নিউজ নলডাঙ্গা: নাটোরের নলডাঙ্গায় মধ্যে রাতে আগুনে পুড়ে ৫ লহ্ম টাকার হ্মতি হয়েছে এক পরিবারের। রবিবার দিবাগত রাতে উপজেলার পিপরুল ইউনিয়নের ঠাকুর লহ্মীকোল ভাতুরিয়া পাড়ার বীরেশ্বর মন্ডলের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভূক্তভোগি পরিবার জানায়, শত্রুতার জেরে অথবা হিংসার বশবর্তী হয়ে আনুমানিক রাত দেড়টায় দিকে কেউ এই অগ্নিসংযোগ করতে পারে। কারন হিসেবে বীরেশ্বর মন্ডল বলেন আগুন লাগার বিষয়টি যখন টের পান তখন তিনি ঘুম থেকে উঠে নিজের ঘর ব্যতীত সকল ঘরে শিকল লাগানো দেখতে পান। পরে তিনি শিকল খুলে দিলে সবাই চিৎকার চেচামেচি করলে স্থানীয়দের উদ্যোগে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। পরে ফায়ার সার্ভিসের খবর দিলে ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কৃষিপণ্য, গবাদি পশু, ঘরের অন্যান্য আসবাবপত্র সহ আনুমানিক ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে এই ভূক্তভোগি দাবি করেন।

এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, এবিষয়ে ভুক্তভোগী পরিবার থানায় একটি সাধারণ ডাইরি করেছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার জানান, বিষয়টি যেনে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং প্রাথমিকভাবে শুকনো খাবার ও বস্ত্র বিতরণ করেছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments