Homeগুরুত্বপূর্ণসিংড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পলাতক আসামি গ্রেপ্তার

সিংড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পলাতক আসামি গ্রেপ্তার

নাটোর নিউজ সিংড়া: নাটোরের সিংড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের পলাতক আসামি শিমুল (২০)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল ২৬ জুন রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শিমুল উপজেলার বড় সাঐল এলাকার আব্দুল জলিল এর ছেলে।

র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দাতথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ২৬ জুন রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার চৌগ্রাম বাজার এলাকায় অভিযান চালিয়ে সেখান থেকে পলাতক শিমুলকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গতবছরের ১৯ ডিসেম্বর একজন বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে দুর্বৃত্তরা স্থানীয় ইসলামী জালসা শোনার কথা বলে শিমুল (২০) এর বাড়ীতে নিয়ে আসে। সেখানে শিমুলের শয়ন কক্ষে নিয়ে ভিকটিমকে তারা জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। কয়েক মাস পরভিকটিমের পরিবার ভিকটিমের শারীরিক পরিবর্তন লক্ষ্য করলে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং ডাক্তার তাকে সাড়ে তিন মাসের অন্তঃসত্তা বলে জানান। পরবর্তীতে ভিকটিমের বোন বাদী হয়ে সিংড়া থানায় আসামীদের বিরুদ্ধে গণধর্ষণ মামলা রুজু করেন। ঘটনার পর থেকে আসামী শিমুল (২০) পলাতক ছিল। পরবর্তীতে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধর্ষক শিমুল (২০) কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তাহার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। অভিযুক্ত শিমুলকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments