Homeগুরুত্বপূর্ণসিংড়ায় হারানো মোবাইল উদ্ধার করে ফরিয়িে দলি পুলশি

সিংড়ায় হারানো মোবাইল উদ্ধার করে ফরিয়িে দলি পুলশি

নাটোর নিউজ সিংড়া: নাটোররে সিংড়ায় হারয়িে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে মালকিকে ফরিয়িে দয়িছেে পুলশি। প্রযুক্তি ব্যবহাররে মাধ্যমে উদ্ধাররে পর মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ফোনরে মালকিরে হাতে এটি হস্তান্তর করছেনে সিংড়া র্সাকলেরে সনিয়ির সহকারি পুলশি সুপার জামলি আকতার।

পুলশি জানায়, সিংড়া পৌর শহররে চকসংিড়া উত্তরপাড়া জামে মসজদিরে খতবি মুফতি মো. জাকারয়িা মাসুদ তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি গত ২৯ জুলাই সকাল ১০টায় সংিড়া বাসষ্ট্যান্ড এলাকা থকেে হারয়িে ফলেনে। ওই দনিই সংিড়া থানায় একটি সাধারণ ডায়রেি করনে তনি।ি

সিংড়া র্সাকলেরে সনিয়ির এএসপি জামলি আকতার ফোনরে আইএমইআই নম্বররে সূত্র ধরে প্রযুক্তি ব্যবহাররে মাধ্যমে মোবাইল ফোনরে অবস্থান নশ্চিতি করনে। পরে এএসআই সাদকে আলী ফোনটি উদ্ধার করে প্রকৃত মালকিরে কাছে হস্তান্তর করনে।

ফোনরে মালকি জাকারয়িা মাসুদ বলনে, তনিি ধরইে নয়িছেলিনে ফোনটি আর ফরিে পাবনে না। কন্তিু ফোন উদ্ধার হওয়ায় অত্যন্ত আনন্দতি তিনি। এসময় পুলশিকে অসংখ্য ধন্যবাদ জানান ফোনরে মালকি।

এএসপি জামলি আকতার অসংখ্য মোবাইল ফোন উদ্ধার ও বকিাশে ভুল নম্বরে যাওয়া টাকা উদ্ধার করে প্রকৃত মালকিরে নকিট ফরিয়িে দয়িছেনে।

সনিয়ির সহকারি পুলশি সুপার জামলি আকতার জানান, বশেরিভাগ মোবাইল হারানো এবং চুররি ঘটনা থানায় রপর্িোট হলে আমরা র্সবােচ্চ গুরুত্ব দয়িে উদ্ধাররে চষ্টো করি। হারানো বা চুরি হওয়া মোবাইলগুলি জলোর ভতেরে থাকলে উদ্ধার করা সহজ হয়। বাহরিরে জলো হলে বষিয়টি সময় সাপক্ষে হয়ে যায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments