Homeগুরুত্বপূর্ণ"আওয়ামীলীগ সরকার বিদেশে টাকা পাচারের ফলেই আজকে ডলারের দাম দ্বিগুণেরও বেশি বেড়ে...

“আওয়ামীলীগ সরকার বিদেশে টাকা পাচারের ফলেই আজকে ডলারের দাম দ্বিগুণেরও বেশি বেড়ে গেছে” নাটোরের গুরুদাসপুরে পৌর বিএনপি’র দ্বিবার্ষিক কাউন্সিলে- দুলু

নাটোর নিউজ: আওয়ামীলীগ সরকার বিদেশে টাকা পাচারের ফলেই আজকে ডলারের দাম দ্বিগুণেরও বেশি বেড়ে গেছে”নাটোরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের গুরুদাসপুরে পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিলে এই কথা বলেন কেন্দ্রীয় বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি আরো জানান বিএনপির ক্ষমতায় থাকাকালী ন ডলারের দাম ছিল ৬০ টাকা এখন তা বেড়ে হয়েছে ১১২ টাকা। বিদেশে টাকা পাচারের ফলেই এই মুদ্রাস্ফীতি দেখা দিয়েছে বলে তিনি জানান। আজ দুপুরের দিকে নাটোর শহরের আলাইপুরে অবস্থিত জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

গুরুদাসপুর পৌর বিএনপি’র আহ্বায়ক ও সাবেক মেয়র মশিউর রহমান বাবলুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহাম্মদ সুফি সাঈদ এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগদেন কেন্দ্রীয় বিএনপি’র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির’র সদস্য সচিব মোঃ রহিম নেওয়াজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবে ক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments