Homeজেলাজুড়েডিজিটাল বাংলাদেশ সুবিধার অপব্যবহার করছে বিএনপিঃ শহিদুল ইসলাম বকুল এমপি

ডিজিটাল বাংলাদেশ সুবিধার অপব্যবহার করছে বিএনপিঃ শহিদুল ইসলাম বকুল এমপি

নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, অত্যন্ত দুঃখজনক হলেও সত্য যে, আওয়ামী লীগ মানবতার কল্যানে যে তথ্য ও প্রযুক্তির বিস্তার করেছে দেশে, বিএনপি-জামাত সেই সুযোগ কাজে লাগিয়ে সরকারের বিরুদ্ধে ক্রমাগত অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচার রোধে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সচেতন সকল মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
‘প্রগতিশীল প্রযুক্তি অন্তর্ভুক্তিমূলক উন্নতি’ এই প্রতিপাদ্য নিয়ে নাটোরের বাগাতিপাড়ায় নানা আয়োজনে ৬ষ্ঠ ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে।
এই উপলক্ষে সোমবার সকালে উপজেলা কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দিবসের সূচনা করেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া মমতাজ, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, বাগাতিপাড়া পৌর মেয়র শরিফুল ইসলাম লেলিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত ছিলো ডিজিটাল বাংলাদেশ বিনির্মান। বর্তমান আওয়ামী লীগ সরকারের নেতৃত্ব বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার ও বিস্তারে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। করোনা মহামারীর মতো মানবিক সংকটে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দেশ পরিচালনায় সবচেয়ে বড় হাতিয়ার হিসেবে ভূমিকা পালন করেছে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments