Homeজেলাজুড়েআওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবী বাস্তাবায়ন ও বেগম জিয়া...

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবী বাস্তাবায়ন ও বেগম জিয়া সহ সকল নেতা কর্মিদের মুক্তির দাবীতে নাটোরে বিএনপির গণ মিছিল ও সমাবেশ

নাটোর নিউজ: আওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবী বাস্তাবায়ন ও বেগম খালেদা জিয়া, মির্জা ফকরুল ইসলাম আলমগীর,মির্জা আব্বাস সহ দলের সকল নেতা কর্মিদের মুক্তির দাবীতে নাটোরে গণ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।
আজ রবিবার সকাল থেকে দলীয় নেতা কর্মিরা শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমবেত হতে থাকে। পরে বেলা ১১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নেতৃত্বে গণমিছিল বের করে। মিছিলটি আলাইপুর এলাকা প্রদক্ষীন করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে ফিরে আসে। পরে সেখানে তারা এক সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু,সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেত্রী দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমীন ছবি সহ বিভিন্ন নেতা কর্মিরা।
এ সময় বক্তারা বলেন, এই সরকার অন্যায় ভাবে তাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। খালেদা জিয়া সহ দলীয় নেতা কর্মিদের মুক্তির দাবীতে আন্দোলন চলাকালে বিএনপির কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করে কারাগারে বন্দি করেছে। তাদের নিঃশর্ত মুক্তির দাবী করেন। এছাড়াও তারা আওয়ামী লীগ সরকারের পদত্যাগ দাবী করেন। তাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে। হামলা,মামলা, নির্যাতন,গ্রেফতার করে তাদের এই আন্দোলন দমিয়ে রাখতে পারবেনা কেউ। দ্রুত তাদের সকল নেতা কর্মিদের মুক্তির দাবী জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments