Homeজেলাজুড়েনলডাঙ্গায় প্রপান ফিলিং স্টেশনের উদ্যোগে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

নলডাঙ্গায় প্রপান ফিলিং স্টেশনের উদ্যোগে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

নাটোর নলডাঙ্গা:  আনন্দ ও সহমর্মিতার বার্তা নিয়ে হাজির হচ্ছে,পবিত্র ঈদ উল ফিতর। ঈদ উল ফিতর উপলক্ষে নাটোরের নলডাঙ্গার প্রপান ফিলিং স্টেশনের উদ্যোগে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে নলডাঙ্গা প্রপান ফিলিং স্টেশন কার্যালয়ের সামনে উপজেলার ৫শতাধিক দরিদ্র মহিলা ও পুরুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

অনুষ্টানে প্রপান ফিলিং স্টেশনের পরিচালক ও মাধনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আকরাম হোসেন ডলারের সভাপত্তিতে উপস্থিত ছিলেন,সম্প্রীতির বাংলাদেশের নলডাঙ্গা উপজেলার আহব্বায়ক ইয়াছিনুর রহমান,বিসমিল্লাহ্‌ হাসপাতালের স্বত্ত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন,পুরুষোত্তমবাটী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক,মোঃ কাওছার আলী মন্ডল।মাধনগর ইউ,পি আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম মামুন,মাধনগর ইউ,পির ৩নং ওয়ার্ড সদস্য কাজী ফরিদুল ইসলামসহ প্রমূখ।

আকরাম হোসেন ডলার জানান,ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রপান ফিলিং স্টেশনের নিজস্ব অর্থায়নে উপজেলার দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।প্রপান ফিলিং স্টেশন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার,ঈদে ঈদ সামগ্রী বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ,নতুন পোষাক উপহার,বৃক্ষরোপণ ও বিতরণসহ নানারকম সেবামূলক কাজ করে আসছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments