Homeগুরুত্বপূর্ণআমরা কথায় নয় কাজে বিশ্বাসী - প্রতিমন্ত্রী পলক

আমরা কথায় নয় কাজে বিশ্বাসী – প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ,সিংড়া,নাটোর নিউজ: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। করোনাকালিন সময়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিরা মানুষের পাশে ছিলো। করোনা, বন্যার সময় সকল দুর্যোগ জনগনকে নিয়ে মোকাবিলা করেছি। আপনাদের ভালোবাসায় ঢাকা থেকে ছুটে এসেছি। গ্রামকে শহরে পরিনত করতে সরকার কাজ করছে। গ্রামের মানুষ এখন সকল সুবিধা পাচ্ছে। রাস্তা ঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসা, ইন্টারনেটসহ সকল সুবিধা এখন গ্রামে। যা সরকারের অনন্য অবদান।

তিনি আরো বলেন, করোনার সময় সিংড়া পৌরসভার মেয়র জনগনের পাশে ছিলো, সাধারন শ্রমিকদের পাশে ছিলো। ৫৫ দিন ঘরের বাইরে থেকে তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। বৈষম্য দুর করতে আমরা ঐক্যবদ্ধ। শ্রমিকদের স্বার্থে আমরা কাজ করছি। শ্রমিকদের মালিকে পরিনত করেছি। শত শত শ্রমিক মালিক হয়েছে। মানুষকে সেবা করার মানসিকতা তৈরি করেছি আমরা। কথা নয় কাজে পরিনত করেছি। শ্রমিকদের প্রশিক্ষিত ও স্বাবলম্বী করতে আমরা কাজ করছি। দেশের ৭৬ হাজার পরিবারের কাছে ২৫০০ টাকা মানবিক সহায়তা পৌছে দেয়া হয়েছে। শ্রমিক সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। সরকার তাদের সহযোগিতা করছে।

তিনি মঙ্গলবার সকাল ১১ টায় সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলার ১২ টি ইউনিয়ন ও পৌর এলাকার ১২ শ শ্রমিকদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন। উপজেলা শ্রমিকলীগের সভাপতি, কাউন্সিলর জাহাঙ্গির আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম স্বপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ৩১ টি সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ। এর আগে তিনি ঐচ্ছিক তহবিল থেকে ৫৮ জন ব্যক্তি ও ১৩ টি প্রতিষ্ঠানে সাড়ে ৫ লক্ষ টাকার চেক বিতরন করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments