Homeগুরুত্বপূর্ণনাটোরে অসচ্ছল রিক্সা- ভ্যান চালকদের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

নাটোরে অসচ্ছল রিক্সা- ভ্যান চালকদের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

নাটোর নিউজ: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাটোর সদর উপজেলার করোনা দুর্গত ও অসচ্ছল ৫০০জন রিক্সা ও ভ্যান চালকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এক অনানুষ্ঠানিক অনুষ্ঠানের মাধ্যমে এ উপহার তুলে দেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে। বর্তমান করোনা কালীন এই দুর্যোগ মোকাবেলায় সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করতে হবে। ধনী-দরিদ্র নির্বিশেষে সবাইকে এ পরিস্থিতি উন্নয়নে কাজ করতে হবে। করোনাভাইরাস মোকাবেলায় সচেতন ও তার কোনো বিকল্প নেই উল্লেখ করে বক্তারা বলেন, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আসন্ন ঈদে যাতে সবাই সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারে তার জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। সবার মুখে হাসি ফুটুক এমনটাই আমাদের সবার প্রত্যাশা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল, মাননীয় সংসদ সদস্য, নাটোর-২,জনাব মোঃ শাহরিয়াজ পিএএ,জেলা প্রশাসক,নাটোর, জনাব উমা চৌধুরী, মেয়র নাটোর পৌরসভা, উপজেলা চেয়ারমান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নিবার্হী অফিসার, সহকারী কমিশনার(ভূমি), নাটোরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments