Homeআইন আদালতনাটোরের ছাতনীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নাটোরের ছাতনীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন  মাদক ব্যবসায়ী আটক

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ১৩ মে ২০২১ ইং তারিখ ১৯.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিক্তিতে, নাটোর জেলার সদর থানাধীন ছাতনী স্কুলপাড়া গ্রামস্থ জনৈক মিজানুর রহমান (৪০) পিতা- মোঃ মোকছেদ আলী এর বসতবাড়ী সংলগ্ন পূর্বে আমগাছের নীচে ফাঁকা জায়গায়, কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, (ক) ইয়াবা-১১৫ পিস, (খ) মোবাইল- ০১ টি, (গ) সীমকার্ড – ০২ টি, (ঘ) মেমোরীকার্ড-০১ টি, (ঙ) মাদক বিক্রয়লব্ধ নগদ-২৫,৯৩০/-টাকাসহ আসামী মোঃ হালিম শেখ (৪০), পিতা- মৃত-রহিম শেখ, সাং- কোলচরি, থানা ও জেলা-পাবনাকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে সে জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরবর্তীতে তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয় কর্তব্যরত ডাক্তার তার পরীক্ষা শেষে তাকে মাদকসেবী বলে উল্লেখ করেন। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করিতেছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments