Homeগুরুত্বপূর্ণগণতন্ত্র পুনরুদ্ধার করে প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করেছেন- পলক

গণতন্ত্র পুনরুদ্ধার করে প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করেছেন- পলক

গণতন্ত্র পুনরুদ্ধার করে প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করেছেন- পলক

রাজু আহমেদ , নাটোর প্রতিনিধি-৩ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে দিন জীবনের ঝুঁকি নিয়ে দেশে ফিরেছিল বলেই গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছিল। ছয়টি বছর তিনি নির্বাসিত জীবন কাটিয়ে গেছেন। তার আগমনে প্রতিরোধ কমিটি গঠন করে প্রাণ নাশের হুমকিও দেওয়া হয়েছিল। কিন্তু তিনি জীবনের মায়া করেনি, এই দেশে ফিরে এসে গণতন্ত্র পুনরুদ্ধার করে তিনি আজ বাংলার মানুষকে উন্নয়ন উপহার দিয়েছেন।

সোমবার বিকেলে সিংড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জননেত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় ভার্চুয়াল ভাবে অংশ গ্রহন করে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক। গণতন্ত্র পুনরুদ্ধার করে প্রধান মন্ত্রী সুশান ও উন্নয়ন প্রতিষ্ঠা করেছেন। সে সাথে তিনি অর্থনীতি ও সংস্কৃতির মুক্তি এনে দিয়েছেন। স্বল্প উন্নত দেশে থেকে তিনি উন্নয়নশীল দেশে পরিনত করেছেন। ১৭কোটি মানুষ প্রযুক্তির ছোয়া পেয়েছে। মাত্র ১২বছরে ডিজিটাল বাংলাদেশ উপহার দিয়েছেন। প্রযুক্তি আজকে ডিজিাল অর্থনীতির হাতিয়ার হিসেবে কাজ করছে।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ ওহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিশ্বনাথ দাস কাশিনাথ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা কমান্ডার শাহাদৎ হোসেন, সিংড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর জান্নাতুল ফেরদৌস, সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমীন সহ ছাত্রলীগ,যুবলীগ ।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘ আয়ু কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া কেন্দ্রীয় মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ মোনাজত করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments