Homeজেলাজুড়েনাটোরে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছুরিকাহত

নাটোরে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছুরিকাহত

নাটোরে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছুরিকাহত

নাটোর নিউজ – নাটোর শহরের ভবানীগঞ্জ জামে মসজদির সামনের এলাকায় দুর্বৃত্তদের হামলায় ছুরিকাহত হয়েছে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন শাহরিয়ার জিতু ১৮)। এ সময় জিতুকে রক্ষা করতে এগিয়ে এলোপাথাড়ি মারপিটের শিকার হয় ছাত্রলীগ কর্মী সিফাত (২১)। আহতরা বর্তমানে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায়।

স্থানীয়রা জানায়, নাটোর পৌরসভা ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের নান্নু শেখ সমর্থক ও মামুনুর রশিদ এর সমর্থক দের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। কে মনোনয়ন নেবে এবং কে নির্বাচনে জিতবে নেই নিয়ে স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে উভয় গ্রুপের মধ্যেই বেশ কিছুদিন থেকেই রেষারেষি চলে আসছে। এরই ধারাবাহিকতায় এমন ঘটনা ঘটতে পারে বলে অভিযোগ স্থানীয়দের।

প্রত্যক্ষদর্শীরা জানান,  রোববার সন্ধ্যায় ১৫/২০ জন দুর্বৃত্ত ছাত্রলীগ নেতা জিিিতুর ওপর এ হামলা চালায়। এ সময় তারা জিতুকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পেটায় এবং জিতুর পেটে ছুরি মারে। এসময় জিতুকে রক্ষা করতে এগিয়ে আসলে সিফাত নামে ছাত্রলীগ কর্মীকে মারপিটের শিকার হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ছাত্রলীগ নেতা জিতুর বোন জিনাত মামুন জানান, আমার ভাই মামুনুর রশিদ এর সমর্থক । নান্নু শেখ এবং অনুসারীরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং প্রকাশ্যে মামুনকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি ধামকি দিয়ে আসছিল। তারপর ও মামুনকে  নির্বাচন থেকে সরানোর জন্য এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে কাউন্সিলর প্রার্থী নান্নু শেখ জানান, এ ঘটনায় আমি বা আমার সমর্থকরা জড়িত নয়। তারা মিথ্যা অভিযোগ করছে । তার নামে মিথ্যা অপবাদ দিচ্ছে অভিযোগ করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments