Homeআইন আদালতনাটোরে প্রকাশ্যে জুয়ার আসর, আটক-৫

নাটোরে প্রকাশ্যে জুয়ার আসর, আটক-৫

নাটোর নিউজ: নাটোরে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৫জনকে আটক করেছে র‌্যাব। নাটোর সদরের মল্লিকহাটি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মল্লিকহাটি পশ্চিমপাড়া এলাকার মৃত সোনা মিয়া প্রামানিক এর ছেলে সনজু প্রামানিক (৫০), একই এলাকার মৃত ইসাহাক মন্ডলের ছেলে আব্দুর রহিম (৪৬), মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার গোলাম রব্বানীর ছেলে মাহমুদ হাসান (২৯), একই এলাকার আব্দুল খালেক এর ছেলে রফিকুল ইসলাম রাব্বি (২৭) ও নাটোর সদরের হরিশপুর তেমরি এলাকার আইন উদ্দিন এর ছেলে মাসুদ রানা (৩০)।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল রবিবার (১৬ মে) রাত সারে এগারোটার দিকে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে নাটোর সদর থানাধীন মল্লিকহাটি এলাকার রাজু উকিল এর ফাঁকা জমিতে কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে। এ সময় জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ ১৪৫৫ টাকাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থলে প্রকাশ্যে জুয়া খেলার কথা অকপটে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments