Homeজেলাজুড়েরোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরের সিংড়ায় মানববন্ধন

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরের সিংড়ায় মানববন্ধন

সিংড়া, নাটোর নিউজ: প্রথম আলোর জেষ্ঠ প্রতিবেদক ও আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত বাংলাদেশী নারী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরের সিংড়ায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২০ মে) সকালে বাজার এলাকায় সিংড়া প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক রোজিনাকে নির্যাতনের প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।  এই মানববন্ধন কর্মসূচিতে সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানা সহ সিংড়া উপজেলায় সকল কর্মরত সাংবাদিক, মানবাধিকার কর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচি শেষে এক প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গ্রেফতার আর জেল বন্দি করে লেখার স্বাধীনতা স্তব্ধ করা যাবে না। প্রতিবাদকারীদের ভাষায় বাংলাদেশের আইন অনুযায়ী কেউ দুর্নীতি বিষয়ে তথ্য প্রকাশ করলে তাকে পুরস্কৃত করার কথা। অথচ সাংবাদিক রোজিনার ক্ষেত্রে ঘটেছে ঠিক উল্টোটা। রোজিনা রাষ্ট্রের কর্মচারী দের দুর্নীতি ঠেকাতে সরকারকে সহায়তা করছিলেন। কিন্তু তাকে নিরাপত্তা না দিয়ে চোরদের পক্ষাবলম্বন করা দুঃখজনক। বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তিসহ হেনস্থা ও হয়রানি কারীদের দৃষ্টান্তম‚লক শাস্তির দাবি জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments