Homeজেলাজুড়েসিংড়ায় স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিংড়ায় স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নাটোর নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলার স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করেছেন। আজ রোববার দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে ৩ কোটি ১৬লাখ টাকা ব্যয়ে নির্মিত উপজেলার স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্রের সাথে সংযুক্ত হয়ে এই ভবনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বন্যাসহ যে কোন দুর্যোগে মানুষ যাতে নিরাপদে থাকতে পারে তার জন্য আমরা কাজ করছি। আমরা এই করোনাকালীন মহামারির সময়েও প্রতিটি জনগণের দৌড় গোড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দিয়েছি।

এ সময় স্থাপনদিঘী বন্যা আশ্রয় কেন্দ্রে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউএনও এম.এম সামিরুল ইসলাম, চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আল আমিন সরকার, স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজার রহমান, চৌগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বারিক প্রমুখ।

চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহেদুল ইসলাম ভোলা জানান, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ঐকান্তিক প্রচেষ্টায় ৩কোটি ১৬লাখ টাকা ব্যায়ে ১২৭৮৮.২৫ বর্গ ফুট এই আশ্রয় কেন্দ্রটি নির্মিত হয়েছে। বন্যাসহ যে কোন দুর্যোগে স্থানীয় জনগণ এর সুফল ভোগ করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments