Homeগুরুত্বপূর্ণনাটোর পাউবি'র নির্বাহী প্রকৌশলীকে মারপিট, এমপি শিমুলের ভাগ্নে অন্তর গ্রেফতার

নাটোর পাউবি’র নির্বাহী প্রকৌশলীকে মারপিট, এমপি শিমুলের ভাগ্নে অন্তর গ্রেফতার

নাটোর নিউজ :  নাটোরে পানি উন্নয়ন বোর্ডের অফিস ভবন, পরিদর্শন বাংলো মেরামত ও সংরক্ষণ কাজে নিম্ন মানের টাইলস ব্যবহারে সম্মত না দেওয়ায় নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিট ও অফিস ভাংচুরের ঘটনায় এমপি শিমুলের ভাগ্নে ও সেচ্ছাসেবক লীগ নেতা মীর নাফিউল ইসলাম অন্তরকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের হাফরাস্তা নিজ বাড়ি থেকে তাকে নাটোর সদর থানা পুলিশ গ্রেফতার করে। পরে পুলিশ, র‌্যাব এবং ডিবির সদস্যরা তার বাড়িতে তল্লাশী করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন।

অন্তর ঠিকাদার ও আওয়ামীলীগ নেতা মীর আমিরুল ইসলাম জাহানের ছেলে। অন্তর পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। এছাড়া সাংসদ শফিকুল ইসলাম শিমুলের ভাগ্নে।

এদিকে আজ বিকেলে ঢাকায় এই ঘটনায় মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা কর্মচারীরা। এছাড়া সংবাদ সম্মেলনে করে তারা। সেখানে অতি দ্রুত সময়ের মধ্যে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দাবি জানানো হয়। এর পরপরই অভিযানে নেমে পুলিশ অন্তরকে আটক করে।

নাটোর থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, নাটোর পানি উন্নয়ন বোর্ডের অফিস চত্বরে নির্মাণাধীন একটি প্রকল্প কার্যালয়ের ভবন নির্মাণের দায়িত্ব পান রংপুরের ঠিকাদার হাসিবুল হাসান। তাঁর প্রতিনিধি হিসাবে ভবনটি নির্মাণ করছিলেন নাটোরের ঠিকাদার নাফিউল ইসলাম অন্তর ও তাঁর বাবা আমিরুল ইসলাম জাহান।

সোমবার দুপুরে আমিরুল ইসলাম জাহান বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে ফোন করে জানান,তাঁর নির্দেশিত টাইলস ভবনে লাগানো যাবে না। ওই টাইলস লাগালে খরচ বেশি হবে। বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি ও তাঁর ছেলে নাফিউল ইসলাম অন্তর, ম্যানেজার রাজিব হোসেনকে সাথে নিয়ে নির্বাহী প্রকৌশলীর কক্ষে গিয়ে অকথ্যভাষায় গালিগালাজ করতে শুরু করেন।

এক পর্যায়ে ঠিকাদার অন্তর হত্যার উদ্দেশ্যে প্রকৌশলী আবু রায়হানের গলা চেপে ধরেন এবং কিলঘুষি মারতে থাকেন। এতে তাঁর ঠোঁট কেটে রক্তপাত হয়। এ সময় অফিসের অন্যারা এগিয়ে এসে তাঁকে রক্ষা করেন। প্রকৌশলী তাৎক্ষণিক ঘটনাটি নাটোরের পুলিশ সুপারকে জানান। পরে পুলিশ এসে কর্মকর্তাদের সাথে ঘটনার ব্যাপারে কথা বলেন। আহত প্রকৌশলীকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে রাজশাহীতে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি বাড়িতেই চিকিৎসকের পরামর্শে রয়েছেন।

এদিকে, সোমবার রাত ১১টায় নির্বাহী প্রকৌশলী বাদি হয়ে হামলাকারি নাফিউল ইসলাম অন্তরের বিরুদ্ধে সদর থানায় মামলা সরকারী কাজে বাঁধা প্রদান, ভাংচুর সহ বিভিন্ন অভিযোগ এনে মামলা দায়ের করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments