Homeগুরুত্বপূর্ণঅবশেষে নাটোরের এমপি ভাগ্নে অন্তরকে স্বেচ্ছাসেবক লীগ থেকে বরখাস্ত

অবশেষে নাটোরের এমপি ভাগ্নে অন্তরকে স্বেচ্ছাসেবক লীগ থেকে বরখাস্ত

অবশেষে নাটোরের এমপি ভাগ্নে অন্তরকে স্বেচ্ছাসেবক লীগ থেকে সাময়িক বরখাস্ত

নাটোর নিউজ:
অবশেষে নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এর ভাগ্নে নাফিউল ইসলাম অন্তরকে স্বেচ্ছাসেবক লীগ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক বহিষ্কারাদেশ থেকে এ তথ্য জানা গেছে। স্বাক্ষরে আজ ২৬ তারিখের সিলমোহর সংযুক্ত ছিল।

স্বেচ্ছাসেবক লীগের এই বহিষ্কারাদেশে মোহাম্মদ নাফিউল ইসলাম অন্তর দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে। এতে বলা হয় সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে সংযুক্ত হয় গঠনতন্ত্রের চৌত্রিশের গ উপধারা মোতাবেক বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে আজ ২৬ তারিখ হতে নাটোরে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

উল্লেখ্য, নাটোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিট, হত্যার হুমকি ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর নাফিউল ইসলাম অন্তরকে আজ দুপুরে জেল হাজতে পাঠিয়েছে আদালত।  সিনিয়র জুডিশিযাল ম্যাজিস্ট্রেট  আদালতে ভার্চুয়াল জামিন শুনানীতে বিচারক তানজিম আলম তাবাসসুম জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।

এর আগে সাংবাদিকদের সামনে হাজির করে নাটোর জেলা পুলিশ। দুপুরে নাটোর পুলিশ সুপার কার্যালয়ের সামনে আয়োজিত প্রেসব্রিফিং -এ পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, অন্তরকে শহরের চৌধুরী বড়গাছা এলাকা থেকে আটক করা হয়। তাকে আটকে পুলিশের একাধিক টিম কাজ করে। অন্তর  নাটোর-২ অাসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের আপন ভাগনে হলেও সংসদ সদস্য তাকে গ্রেফতারে পুলিশ প্রশাসনকে সহযোগীতা করায় জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানানো হয়।

ঠিকাদারী সংক্রান্ত বিষয় নিয়ে বাবা মীর আমিরুল ইসলাম জাহানের ছেলে অন্তর সোমবার বিকালে পানি উন্নয়ন বোর্ড অফিসে গিয়ে নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিট, ফাইলপত্র তছনছ ও হত্যার হুমকি দেয়।
এদিকে অন্তরের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে চৌধুরী বড়গাছার ৭ নং ওয়ার্ডবাসী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments