Homeজেলাজুড়েগুরুদাসপুরগুরুদাসপুরে শিশু ধর্ষণচেষ্টার তিন দিন পর চাপের মুখে অবশেষে মামলা নিলো পুলিশ

গুরুদাসপুরে শিশু ধর্ষণচেষ্টার তিন দিন পর চাপের মুখে অবশেষে মামলা নিলো পুলিশ

 গুরুদাসপুর নাটোর নিউজ: অবশেষে দ্বিতীয় শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার তিনদিন পর গুরুদাসপুর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। বুধবার সকালে উপজেলার দড়িকাছিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয়রা মানববন্ধন করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়।

এর পরপরই বুধবার দুপুরে থানায় রেকর্ড হয় মামলাটি। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, মশিন্দা পূর্বচরপাড়া এলাকার ওই শিক্ষার্থী গত ২৩মে রোববার দুপুরে তার চাচার বাড়ীতে যাওয়ার পথে আম দেওয়ার কথা বলে আমবাগানে ডেকে নিয়ে যায় একই গ্রামের হাদীর ছেলে কুদ্দুস (৫০)।

এসময় কুদ্দুস তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে কুদ্দুস পালিয়ে যান। ঘটনার দিনই শিশুর বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগ নথিভুক্ত না হওয়ার প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন করে । শিশুটির বাবা জানান, আমরা হয়রানীর শিকার হয়েছি।

তারপরও ন্যায়বিচার পাওয়ার আশা করছি। অভিযুক্ত কুদ্দুস ও তার পরিবারের লোকজন পলাতক থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, থানায় মামলা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments