Homeজেলাজুড়েলালপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে টি আর প্রকল্পের নগদ অর্থ প্রদান

লালপুরে বিভিন্ন প্রতিষ্ঠানে টি আর প্রকল্পের নগদ অর্থ প্রদান

নাটোর নিউজ লালপুর : নাটোরের লালপুরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় টিআর প্রকল্পের নগদ অর্থ প্রদান করা হয়েছে।

আজ (২৭ই মে) সকালে বৃহস্পতিবার সকালে লালপুর উপজেলা কর্তৃক (টি আর নগদ অর্থ) প্রকল্পের ৩য় পর্যায়ের আওতাভূক্ত প্রতিষ্ঠান গুলোকে বরাদ্দকৃত ৪৫,০৬,৯০০ (পঁয়তাল্লিশ লক্ষ ছয় হাজার নয়শত) টাকা ২৪ টি প্রতিষ্ঠানের মাঝে নগদ ৪৫,০০০ (পঁয়তাল্লিশ হাজার) টাকা করে প্রদান করা হয়।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষের হাতে নগদ অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, গোপালপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান লুলু, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবজালুর রহমান, এবি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মস্তোফা আসলাম প্রমুখ। এসময় উপস্থিত সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বক্তব্যে বলেন , প্রকল্পের আওতাভূক্ত প্রতিটা প্রতিষ্ঠান তাদের জন্য বরাদ্দকৃত অর্থ পেয়েছে, এখানে চোরদের কোনো ঠঁাই নেই, যার যা অধিকার সে তার অধিকার পাবে ।

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে চোরদের কোনো জায়গা হবে না। জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশ কে উন্নয়নের শিখরে নেওয়ার যে পরিকল্পনা গ্রহণ করেছে সে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি বলে ব্যক্ত করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments