Homeগুরুত্বপূর্ণনাটোরে করোনার রেকর্ড ভেঙ্গেছে, তালিকায় বিস্তারিত

নাটোরে করোনার রেকর্ড ভেঙ্গেছে, তালিকায় বিস্তারিত

নাটোরে করোনার রেকর্ড ভেঙ্গেছে, আক্রান্তে উর্ধগতি

নাটোর নিউজ,
নাটোর শহরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা রেকর্ড ছাড়িয়েছে। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৭১৩ জন। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ১১০ জনের করোনা ভাইরাসের নমুনা পরিক্ষা করা হয়েছে। তার মধ্যে ৪৬ জনই করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে। এই ৪৬ জনের মধ্যে ৪৪:জনই নাটোর শহর এলাকার বাসিন্দা। অথাৎ করোনা আক্রান্তের ৯০ ভাগ ব্যক্তিই শহর এলাকার বাসিন্দা।
নাটোর সদর হাসপাতালে এখন পর্যন্ত সব্বোর্চ ২৬জন করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়েছে। আর মাত্র পাঁচটা বেড ফাঁকা রয়েছে। নাটোর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ শতাংশ ছাড়িয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত ২২ জনের মৃত্যু হয়েছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৭১৩ জন, সুস্থ ১৪৭৩জন, আর মৃত্যু হয়েছে ২২ জনের। এখনই মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। শহর এলাকায় আক্রান্তের সংখ্যা উদ্বোগজনক।

বিশেষ দ্রষ্টব্য: তালিকার থেকে দুইজন বেশি অতিরিক্ত আক্রান্তের সংখ্যা নিউজ এ দেওয়া আছে যা দুপুর বারোটার পরে নাটোর সদর হাসপাতালে পরীক্ষা করা হয় এবং দুইজনেরই পজেটিভ আসে।
এদিকে বর্তমান পরিস্থিতিতে সাবধানে ও স্বাস্থ্য বিধি অনুসরণ করে চলাচলের জন্য নাটোর পৌরসভার পক্ষ থেকে মাইকিং অব্যাহত রয়েছে বলে জানান নাটোর পৌরসভার মেয়র ও উমা চৌধুরী জলি।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments