Homeজেলাজুড়েনাটোরে করোনায় ডিসি অফিসের অফিস সহ: অপূর্ব পাইনের মৃত্যু

নাটোরে করোনায় ডিসি অফিসের অফিস সহ: অপূর্ব পাইনের মৃত্যু

নাটোর নিউজ: নাটোর কালেক্টরেট অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইন (৫৭)। গত রাতে করোনা আক্রান্ত হয়ে নাটোর সদর হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন।

কালেক্টরেট অফিস সুত্রে জানা যায়, সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইন গত মঙ্গলবার নমুনা পরীক্ষার পর তার করোনা পজেটিভ রেজাল্ট আসে। এ অবস্থায় স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি তার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তার অবস্থা খারাপ হলে গত রাত ১১টার দিকে তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টা ৪০ মিনিটের দিকে পরলোকগমন করেন।

নাটোর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক রথিন চন্দ্র মন্ডল করোনায় অপুর্ব পাইনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন। তিনি পরলোকগত অপুর্ব পাইনের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভী সমবেদনা জানান।

সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান, আজ সকালে কাশিমপুর মহশশ্মানে স্বাস্থ্যবিধি মেনে তার অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

এদিকে জেলা প্রশাসক মো: শাহরিয়াজ কালেক্টরেট অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া শোক জ্ঞাপন করেছেন নাটোর কালেক্টরেট অফিসের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম , উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমসহ জেলা প্রশাসনের সকল কর্মকতা ও কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments