Homeগুরুত্বপূর্ণনলডাঙ্গায় অচিন পাখির ঠোঁটে আরবি লেখা চিঠি, উৎসুক জনতার ভীড় (ভিডিওসহ)

নলডাঙ্গায় অচিন পাখির ঠোঁটে আরবি লেখা চিঠি, উৎসুক জনতার ভীড় (ভিডিওসহ)

নাটোর নিউজ, নলডাঙ্গা : নাটোরের নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষক সন্তেশ প্রামানিকের বাড়িতে অচিন পাখির আগমন হয়েছে।এ অচিন পাখির ঠোঁটে হাতে লেখা আরবি ও বাংলা অক্ষরে কাগজের চিরকুট ছিল।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।অচিন পাখিটি এক নজর দেখতে হাজার হাজার নারী পুরুষ ও শিশুরা ভীর করছে বাড়িটিতে।পাখিটি দেখতে কবুতর বা ঘুঘুর মত হলেও আসলে কি পাখি তা কেউ সঠিকভাবে বলতে পারেনি।

রোববার দুপুরে নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষক সন্তোশ প্রামানিকের বাড়ির টিনের চালায় এসে হঠাৎ এ অচিন পাখি এসে বসে।

এসময় কৃষক সন্তোশ প্রামানিকের স্ত্রী মানিকজান প্রথমে দেখতে পায় এবং পাখিটিকে খাবার দেওয়ার কথা বললে পাখিটি টিনের চালা থেকে মাটিতে নেমে আসে। খাবার দিয়ে পাখিটিকে ধরে খাঁচায় বন্দি করে বাড়ির লোকজন।পাখিটিকে খাঁচায় বন্দি করার সময় দেখতে পায় অচিন পাখির ঠোঁটে হাতে লেখা আরবি ও বাংলা অক্ষরে লেখা কাগজের চিরকুট।

চিরকুটের নিচের অংশে বাংলা অক্ষরে লেখাটি দুই জন মেয়ে ও দুই জন ছেলের নাম লেখা ছিল।আর আরবি লেখা কেউ পড়তে পারেনি।বিষয়টি ছড়িয়ে পড়লে আশে পাশের গ্রামের হাজার হাজার নারী পুরুষ ও শিশুরা এক নজর দেখতে ভীড় করে।এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments