Homeজেলাজুড়েনাটোরে চাচার জন্মদিনে ভাতিজার অস্ত্র হাতে আনন্দের ভিডিও ভাইরাল(ভিডিওসহ)

নাটোরে চাচার জন্মদিনে ভাতিজার অস্ত্র হাতে আনন্দের ভিডিও ভাইরাল(ভিডিওসহ)

নাটোর নিউজ: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম জিল্লুর হোসেন জিন্নাহ এর জন্মদিনে একই মোটর সাইকেলে অস্ত্র উঁচিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন ভাতিজা কেএম শোভন। এমনই একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবূকে বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহ এর জন্মদিনে ভাতিজা কে এম শোভন নিজের আইডিতে ভিডিওটি পোষ্ট করে। এ নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এদিকে ভিডিওটি শোভন ও জিন্নাহ করা শর্টফিল্ম এর অংশ বলে দাবি তাদের পরিবারের।

ভিডিওটি দেখা যাচ্ছে বাইক চালাচ্ছেন চাচা সাবেক ছাত্রলীগ নেতা জিন্নাহ এবং পিছনের সিটে বসে হাতে বিদেশী পিস্তল ঘুরাচ্ছেন ভাতিজা কেএম শোভন। সেই পিস্তল  হাতে ভিডিও চিত্রের সঙ্গে তার কমেন্ট ‘শুভ জন্মদিন চাচ্চু। ভিডিওটি আপলোড করা হয়েছে ১লা জুন দুপুর ১টার মধ্যে। এদিকে ভিডিওটি নিয়ে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে বড়াইগ্রামের সাংবাদিক জাহিদ হাসান জানান, এটা একটা শর্টফিল্ম থেকে নেওয়া,, তারা কিছুদিন আগে এই শর্টফিল্মটি তৈরি করেন। এছাড়া আরো অনেকে ফেসবুকে ভিডিওটি শোভন ও জিন্নাহ করা শর্টফিল্ম এর অংশ বলেও বলতে দেখা গেছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ত্র প্রদর্শনের ভিডিও ছাড়ার বিষয়টি আমাদের জানা নেই। বিষয়টি খতিয়ে দেখে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে ।

https://youtu.be/0_GBQI0ktrs

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments