Homeজেলাজুড়েবড়াইগ্রামে সীমানা জটিলতায় হচ্ছে না রাস্তা, জনদুর্ভোগ চরমে!

বড়াইগ্রামে সীমানা জটিলতায় হচ্ছে না রাস্তা, জনদুর্ভোগ চরমে!

বড়াইগ্রাম, নাটোর নিউজ: নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌরসভা এবং ৫ নং মাজগাও ইউপি’র সীমানা জটিলতায় একটি রাস্তার বেহাল দশা। দুই পক্ষের ঠেলাঠেলিতে হচ্ছে না রাস্তা উন্নয়নের কাজ, ফলে ব্যাপক জনদুর্ভোগে পড়েছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, হারোয়া আনসার ভিডিপি ক্লাব হতে পূর্বপাড়া অভিমুখে রাস্তাটির মসজিদ সংলগ্ন এলাকায় প্রায় ২’শ মিটার রাস্তা দীর্ঘদিন ধরে জলাবদ্ধ হয়ে আছে। এতে স্বাভাবিক চলাচল বিঘ্নিত হচ্ছে, এলাকাবাসী পড়েছে চরম দূর্ভোগে।

এসময় এলাকাবাসীরা অভিযোগ করে বলেন, আমাদের দুঃখ দুর্দশার কথা কয়েকবার জানিয়েছি ৫নং মাঝগাও ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য জাহিদুল ইসলামের কাছে, তিনি বেশ কয়েকবার আশ্বাস দিয়ে গেলেও এখন পর্যন্ত হয়নি রাস্তা উন্নয়ন কাজ। এসময় তারা আরো বলেন- উপজেলা পরিষদ থেকে কিছুটা রাস্তার কাজ হয়েছে। কিন্তু সীমানা টি পৌরসভা ও ইউনিয়ন পরিষদ উভয়ের মধ্যে। তারা আক্ষেপ করে বলেন, আর কতদিন পরে রাস্তাটির উন্নয়ন কাজ হবে এবং আমাদের এই দীর্ঘ দুঃখ-দুর্দশার অবসান ঘটবে।

এ বিষয়ে বনপাড়া পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলাম বলেন রাস্তাটি ইউনিয়ন পরিষদের মধ্যে আমাদের মধ্যে নয়। ৫ নং মাঝগাও ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম বলেন- রাস্তাটি পৌর এবং ইউপি উভয়ের, আমি দু’একদিনের মধ্যে জায়গাটি পরিদর্শন করব।

এ বিষয়ে ইউপি সদস্য জাহিদুল ইসলাম প্রথমে রাস্তাটি তার সীমানায় নয় দাবি করেন, পরে বলেন- চেয়ারম্যান সাহেব সহযোগিতা করলে আমি প্রাথমিকভাবে ভরাট দিয়ে জায়গাটি চলাচলের ব্যবস্থা করতে পারি। তবে বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেনের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments