Homeউত্তরবঙ্গনওগাঁ পৌরসভা ও নিয়ামতপুর উপজেলা সাত দিনের সর্বাত্বক লকডাউন

নওগাঁ পৌরসভা ও নিয়ামতপুর উপজেলা সাত দিনের সর্বাত্বক লকডাউন

নাটোর নিউজ, নওগাঁ : নওগাঁয় করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় পৌরসভা এলাকা সাত দিনের সর্বাত্বক লকডাউন ঘোষনা করেছে স্থানীয় প্রশাসন। একইসঙ্গে জেলার নিয়ামতপুর উপজেলাকেও সর্বাত্বক লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) রাত ১২ টা ১ মিনিট থেকে পরবর্তী সাতদিন এই লকডাউন বলবত থাকবে। ১৫ টি বিধি নিষেধ আরোপ করে একটি গণ বিজ্ঞপ্তি জারি করেছে জেলা প্রশাসন। আজ (২ জুন বুধবার) বেলা দেড়দুপুর ২ টার দিকে নওগাঁর জেলা প্রশাসক (ডিসি) হারুন-অর রশিদ প্রেস ব্রিফিং-এ এই সিদ্ধান্তের কথা জানান।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। ডিসি জানান, সমপ্রতি নওগাঁর নিয়ামতপুর ও সদর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন বৃদ্ধি পেয়েছে। সংক্রমন রোধে স্বাস্থ্য অধিদপ্তরের করা সুপারিশের ভিত্তিতে মঙ্গলবার রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী বৈঠক হয়। সেই বৈঠকে সদর উপজেলার পৌরসভা এলাকা সাত দিনের সর্বাত্বক লকডাউন করার সিদ্ধান্ত নেয়া হয়।

একইসঙ্গে নিয়ামতপুর উপজেলাকেও সর্বাত্বক লকডাউন করা সিদ্ধান্ত নেয় কমিটি। তিনি আরো জানান, লকডাউন ঘোষিত এলাকায় সকল ধরনের জরুরী পরিসেবা ও পণ্যবাহী পরিবহন চালু থাকবে। প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নানমিয়া, সিভিল সার্জন ডা. আবু হানিফসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments