Homeগুরুত্বপূর্ণনাটোরে আবার করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪

নাটোরে আবার করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪

নাটোর নিউজ: নাটোরে ২৪ ঘন্টায় করোনায় আরো একজনের মৃত্যুসহ নতুন করে ১৪ জন আক্রান্ত হয়েছেন। শহরের কানাইখালী এলাকার মৌসুমী বেগম নামে ৫০ বছর বয়সী এক নারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে মারা গেছেন। ২৯ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। গেল ২৪ ঘণ্টায় সংক্রমনের হার ৪৮ শতাংশ। বুধবার এই হার ছিল ৫১ শতাংশ।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই স্বাস্থ্যবিধি কঠোরভাবে বাস্তবায়নের লক্ষে পুলিশসহ জেলা প্রশাসন রাজপথে অবস্থান করেন। পুলিশ সদস্যরা শহরের বেশ কিছু গলিপথে চলাচল সীমিত করতে বাঁশ টানিয়ে দেয়।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে কঠোর নির্দেশনায় একাধিক মোবাইল টিম কাজ করছে। এছাড়া পৌরসভা,উপজেলা প্রশাসন, পুলিশসহ তথ্য অফিসের পক্ষে মাইকিং করে সকলকে স্বাস্থ্যবিধি মানতে নির্দেশ প্রদান করা হচ্ছে। যদিও বা গত কয়েকদিনের তুলনায় সংক্রমণের হার কমার দিকে তবুও স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে অবস্থার পরিবর্তন না হলে করোনা প্রতিরোধ কমিটির সাথে বৈঠক করে পরবর্তী কঠোর সিদ্ধান্ত নেয়া হতে পারে।

আরো খবর, স্বাস্থ্যবিধি না মানায় লালপুরে সাতজনের সাজা

লালপুর: করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে না চলায় ও মাস্ক ব্যবহার না করার জন্য নাটোরের লালপুরে ৭ জনের অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত ।

আজ বৃহস্পতিবার দুপুর ১ টা ১০ মিনিটের দিকে উপজেলা নির্বাহী অফিসার ( দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত লালপুর সদর বাজারে অভিযান চালিয়ে তাদের নিকট থেকে ১৫শ টাকা অর্থদন্ড আদায় করে বলে জানা গেছে ।

এসময় উপস্থিত ছিলেন লালপুর থানার ওসি ফজলুর রহমান । এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ( দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার জানান, দেশে আবার করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments