Homeজেলাজুড়েনাটোরের বীর মুক্তিযোদ্ধা মমতাজ এমপি'র মৃত্যুবার্ষিকী আজ

নাটোরের বীর মুক্তিযোদ্ধা মমতাজ এমপি’র মৃত্যুবার্ষিকী আজ

নাটোরের আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মমতাজের মৃত্যুবার্ষিকী আজ

লালপুর নাটোর নিউজ: সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার (৬ জুন) সকালে শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ আত্মীয়-স্বজনদের সাথে নিয়ে কবর জিয়ারত শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।

এছাড়া লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য বাবুল আকতার, আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নের্তৃবৃন্দ।

উল্লেখ্য, ২০০৩ সালের ৬ জুন রাতে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ নেতা ও সাবেক সাংসদ মমতাজ উদ্দিনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments