Homeগুরুত্বপূর্ণনাটোরে আজ করোনায় দুই জনের মৃত্যু, কঠোর লকডাউন শুরু

নাটোরে আজ করোনায় দুই জনের মৃত্যু, কঠোর লকডাউন শুরু

নাটোরে আজও করোনায় দুই জনের মৃত্যু, কঠোর লকডাউন শুরু

নাটোর নিউজ: নাটোরে করোনা আক্রান্ত হয়ে আজ আরও দুই জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়েছে যারা মারা গেছেন তাদের একজন নাটোর সদর উপজেলার মকরাম পুর এলাকার দিলীপ কুমার পাইন। যার ভাই জেলা প্রশাসন অফিসের কর্মচারী অপূর্ব কুমার পাইন কয়েকদিন আগে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এছাড়া রমজান আলী (৯০) নামে আরো এক  ব্যক্তিির সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুু হয়েছে । এনিয়ে জেলায় করোন আক্রান্ত হয়ে মোট ৩০ জনের মৃত্যু হল।

এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নাটোর পৌরসভা ও সিংড়া পৌরসভায় আজ সকাল ৬টা থেকে শুরু হয়েছে ৭দিনের সর্বাত্নক লকডাউন।লকডাউন কার্যকরে পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে অবস্থান নেয় পুলিশ।বন্ধ করে দেয়া হয় সকল সড়ক ও গলিপথ। এছাড়াও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজসহ প্রশাসনের কর্মকর্তারা মাঠে নেমেছেন। লকডাউনে ওষুধের দোকান, কাঁচাবাজার ব্যতিত বন্ধ রয়েছে হোটেল রেস্তরা সহ সব ধরনের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান।জরুরী পন্যবাহী যান ছাড়া বন্ধ রয়েছে অভ্যন্তরিণ সব ধরনের যান চলাচল।তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে সনাক্ত বিবেচনায় আগের তুলনায় সংক্রমনের হার সবশেষ ২৪ ঘন্টায়  ৮৮ জনের নমুনা পরীক্ষা করে  ৪৬জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। গত ২৪ ঘন্টায় এই হার ৫২ শতাংশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments