Homeগুরুত্বপূর্ণনাটোরে রোগীর চাপ সামলাতে করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত

নাটোরে রোগীর চাপ সামলাতে করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত

নাটোর নিউজ: নাটোরে করোনা রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। এ সংকট উত্তরনে অবশেষে নাটোর সদর হাসপাতালের করোনা ইউনিটকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। আজ রবিবার সকালে এই ইউনিটের বর্ধিত শয্যার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। একই সাথে সংসদ সদস্য শিমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডারসহ অন্যান্য কোভিড-১৯ চিকিৎসা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। পরে তিনি হাসপাতাল কর্তৃপক্ষসহ হাসপাতালে আগত চিকিৎসাসেবা গ্রহীতাদের মাঝে উন্নতমানের মাস্কও বিতরণ করেন।

সংসদ সদস্য শিমুল বলেন, খুব দ্রুত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে। তিনি আরও বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কিন্তু আমাদের প্রদানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সাথে মোকাবেলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহজনসাধারণের যে কোন সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে। নাটোর সদর হাসপাতালের জন্য যা যা প্রয়োজন তাই করা হবে। তিনি জানান, ইতিমধ্যে তিনি হাসপাতালের উন্নয়ন সহ প্রয়োজনীয় সামগ্রী পাওয়ার জন্য সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগ করেছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিমল কুমার রায়, আরএমও ডাঃ মনজুর রহমান, জেলা চামড়া ব্যবসায়ী সমিতি ও নাটোর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু,সদর উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান সাকিব আল বাকি সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments