Homeউত্তরবঙ্গঈশ্বরদীতে বাস - এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত- ১

ঈশ্বরদীতে বাস – এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত- ১

ঈশ্বরদী,নাটোর নিউজ :
ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত ও ১ জন নিহত হয়েছে। আজ বুধবার দুপুরে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বুধবার  (১৬ জুন ) দুপুরে ঈশ্বরদী উপজেলার ঈশ্বরদীর-পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা নামক স্থানে দাশুড়িয়া থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস ও পাবনা থেকে ছেড়ে আসা একটি এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গেলে তিনজন গুরুতর আহত হন।

আহতরা হলেন, উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে (ড্রাইভার) মোহাম্মদ আসিফ হোসেন (২০), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাকিবুল (২২) ও পাচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে এনামুল হক (৩০)। পরে স্থানীদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জরুরী চিকিৎসার জন্য রাজশাহী নেওয়ার পথে পাচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে এনামুল হক (৩০) নামের একজনের মৃত্য হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments