Homeজেলাজুড়েনাটোরের ডিসি শাহরিয়াজের বিদায় সংবর্ধনা অব্যহত

নাটোরের ডিসি শাহরিয়াজের বিদায় সংবর্ধনা অব্যহত

নাটোর নিউজ: নাটোরের ডিসি মোঃ শাহরিয়াজ এর বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অব্যহত আছে। প্রতিদিনই বেশ কয়েকটি করে সংগঠন, সংস্থা কিংবা পেশাজীবীরা বিদায় সংবর্ধনা জানাচ্ছেন এই জনবান্ধব ভালো মানুষ, মাটির মানুষ খ্যাত নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজকে।

আজও উত্তরাগণভবন কর্মচারী কর্মকর্তাদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এর বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনার আয়োজন করে উত্তরা গণভবন কর্তৃপক্ষ।  বিদায় উপলক্ষে উত্তরা গণভবন কর্মচারীরা ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উত্তরা গণভবন ব্যবস্থাপক খায়রুল বাশার, হিসাব সহকারী নুর মোহাম্মদ, টিকিট চেকিং নয়ন কুমার কুন্ডুসহ কর্মচারীবৃন্দ।

শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ও হ্যাপি ড্রিমস ফাউনডেশনের পক্ষ থেকে নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজকে বদলিজনিত বিদায় সম্মাননা প্রদান করা হয়েছে।উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জনাব এরশাদ উদ্দিন আহমেদ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আরো উপস্থিত ছিলেন সৈয়দ মর্তুজা আলী বাবলু (বিশিষ্ট সমাজসেবী) বিদ্যালয় পরিচালনা কমিটি।

এছাড়া রাতে সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নাটোর জেলা শাখার আয়োজনে জনাব মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক,নাটোর কে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। তিনি যেখানেই থাকবেন পরিবারের সবাইকেই নিয়ে সবসময় ভালো থাকবেন সুস্থ থাকবেন এটাই কামনা জানান আয়োজকরা।

সবাই অশ্রুশিক্ত নয়নে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজকে বিদায় জানাচ্ছেন। তার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে সবাই প্রাণ ভরে দোয়া কামনা করছেন। তিনি যেখানেই থাকুন ভালো থাকুন এই কামনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments