Homeগুরুত্বপূর্ণনাটোরে ৬ জনের মৃত্যু, লকডাউনের ১৪ দিনেও কমছে না সংক্রমন  

নাটোরে ৬ জনের মৃত্যু, লকডাউনের ১৪ দিনেও কমছে না সংক্রমন  

নাটোর নিউজ: নাটোরে করোনাসহ উপসর্গে মারা গেছে ৬ জন। এর মধ্যে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বালিতিতা গ্রামের জামাত দফাদার করোনায় এবং অপর ৫ জন করোনা উপসর্গে মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন এবং নাটোর সদর হাসপাতাল ১ জন ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ১ জন করোনা উপসর্গে মারা যায়।

এছাড়া গত ২৪ ঘন্টায় জিন এক্সপার্ট ও এন্টিজেন টেষ্টে ৭৭ জনের রেজাল্ট করোনা পজেটিভ হয়েছে। ২৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। জেলায় মোট আক্রান্ত ২৮০৮ জন। পিসিআর মেশিনে করা নমুনা পরীক্ষার রেজাল্ট বেলা ১১ টায় পাওয়া যাবে।

এদিকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় করোনা রোধে জেলা প্রশাসন ঘোষিত দু’দফায় ১৪ দিনের কঠোর লকডাউনের আজ ১৩ তম দিন। প্রতিদিনের মতো আজও সকাল থেকেই শহরের গুরুত্বপুর্ন এলাকায় কঠোর অবস্থান নিয়ে যানবাহন ও জনসাধারন  চলাচল সীমিত করার কাজ করছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ করছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আপডেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গেল ২৪ ঘন্টায় ১৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৬ জন করোনা পজেটিভ ও বাকি ৭জন উপসর্গ নিয়ে মারা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৬ জন, রাজশাহীর  ৩ জন, নাটোরের ৩ জন ও নওগাঁর ১ জন রয়েছেন। জুন মাসের ১-২১ তারিখ ২১ দিনে রামেকে করোনা উপসর্গ নিয়ে মোট মৃত্যু ২১৭ জনের। এতে করোনা শনাক্ত বা পজিটিভ হয়ে মারা যান ১১২ জন।

গেল ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল সহ বিভিন্ন ল্যাব টেস্টে  ৪৭৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে ২০৬ জনের করোনা সনাক্ত হয়েছে। হাসপাতালের দেয়া তথ্য মতে রাজশাহীতে করোনায় আক্রান্তের হার ৪৩.১৯ শতাংশ।

গেল ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ৬২ জন। হাসপাতালটিতে ৩১০ শয্যার বিপরীতে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪০২ জন রোগী। ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments